৪ ভিক্ষুক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ ১০:১১:০০
  • কপি লিঙ্ক

নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের মধ্যম করিমপুরের চার ভিক্ষুক প্রধানমন্ত্রীর উপহার পেয়েছেন।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের মুজিব চত্বরে ‘ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থানের’ আওতায় চার ভিক্ষুককে অটোরিকশা হস্তান্তর করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, জেলা সমাজসেবার সহকারি পরিচালক আবুল কাশেম, শহর সমাজসেবা অফিসার মো. আব্দুল হামিদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান প্রমুখ।

অটোরিকশা উপহার পাওয়া নোয়াখালী পৌরসভার ফকিরপুর এলাকার ভিক্ষুক রৌশন আরা বেগম (৬১) বলেন, আমি অনেক দিন ধরে অসুস্থ। এখন ভিক্ষাও পাই না। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমার খুব খুশি লাগছে। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

ভিক্ষুক রানী বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অটোরিকশা উপহার দিয়েছেন। আমি আর ভিক্ষা করব না। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করব।

জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, ভিক্ষুক পুনর্বাসন করা বাংলাদেশ সরকার প্রধান শেখ হাসিনার অঙ্গীকার। তিনি নানান প্রকল্পের মাধ্যমে গৃহহীন ও আশ্রয়হীনদের মাথা গোঁজার ঠাঁই দিয়েছেন। আশাকরি আমরা দ্রুত নোয়াখালীকে ভিক্ষুক মুক্ত করতে পারব।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য