বিগ বসে বাঙালি অভিনেত্রীর কাণ্ড ভাইরাল (ভিডিও)

  • বিনোদন ডেস্ক
  • শুক্রবার, ০৭ জানুয়ারী ২০২২ ১২:০১:০০
  • কপি লিঙ্ক

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ নিয়ে বিতর্কও কম নেই।  এদিকে দিন দিন চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে ‘বিগ বস ১৫’। আর শেষ পর্যায়ে জমে উঠেছে লড়াই। বিগ বসের ঘরের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন হিন্দি ভাষার ‘সাথ নিভানা সাথিয়া’ টিভি সিরিয়ালে গোপী বউমার চরিত্র রূপায়নকারী দেবলীনা ভট্টাচার্য ও রাশমি দেশাই।

বিগ বসের ঘরে পরস্পরকে এক চুলও ছাড় দিতে রাজি নন তারা। টাস্ক জয়ের জেদ এতটাই যে, টানা ১৫ ঘণ্টা একই স্থানে দাঁড়িয়ে থাকেন দেবলীনা। পরিস্থিতি এমন যে, নিজের প্যান্টে প্রস্রাব করে দেন; তবু হাল ছাড়েননি আসামের এই বাঙালি অভিনেত্রী।

এই টাস্কের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, গ্র্যান্ড ফিনালের টিকিট পেতে একটি পোল ধরে দাঁড়িয়ে আছেন রাশমি ও দেবলীনা। বাকি প্রতিযোগীদের দায়িত্ব তাদের দাঁড়িয়ে থাকার কাজে বিঘ্ন ঘটানো। পানি, ডিটারজেন্ট, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান-সব ছড়ানো হয় তাদের ওপর। একসময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে, দেবলীনা তার ওপর পানি ঢালতে বলেন। কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন।

দেবলীনা-রাশমির লড়াই এতটাই হাড্ডাহাড্ডি ছিল যে, বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতা খুলে ফেলতে বলেন। এরপর কোনোরকম সাপোর্ট ছাড়া তাদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। শেষের দিকে দেবলীনার পায়ে এক বালতি পানি ঢেলে দেওয়া হয়। এতে পা পিছলে পড়ে যান দেবলীনা। আর এই টাস্ক জিতে নেন রাশমি দেশাই। টাস্ক রাশমি জিতলেও নেটিজেনদের নজর কেড়েছেন দেবলীনা।

ভিডিও দেখতে ক্লিক করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য