আগামী নির্বাচনে নৌকা মার্কা নিয়েই ইলেকশন করব ইনশাআল্লাহ: নিক্সন চৌধুরী 

  • সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : 
  • সোমবার, ০৬ নভেম্বর ২০২৩ ১২:১১:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী  যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী নির্বাচনে নৌকা মার্কা নিয়েই ইলেকশন করব ইনশাআল্লাহ। গত ১০ বছরে এই এলাকার জনগণের জন্য ঈমানের সংগে দায়িত্ব পালন করেছি। তাই প্রধানমন্ত্রী আমাকে নিরাশ করবেন না।

তিনি তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্লাহর উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর খুনি মোশতাকও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ছিল। আপনিও প্রেসিডিয়াম সদস্য। সুতরাং প্রেসিডিয়াম সদস্য হলেই আওয়ামীলীগের আপন হয় না।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমার পরিবার নৌকার প্রকৃত মাঝি। অনেক ঝড়ঝাপটা গেছে আমাদের পরিবারের উপর দিয়ে। তাই যদি নৌকা মার্কা না পাই যে মার্কাই পাই, আপনারা আমাকে ভোট দিবেন। বিগত দিনের মত আমি আপনাদের উন্নয়ন দেব।

নিক্সন চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার। তিনি না থাকলে বাংলাদেশের উন্নয়ন থেমে যাবে। 

তিনি শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের পশ্চিম চন্দ্রপাড়া রফিক মেম্বারের বাড়িতে  উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এর আগে তিনি দাসের বটতলা ব্রীজ-পশ্চিম চন্দ্রপাড়া সড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন।

এ সময় বিশিষ্ট ব্যবসায়ী ইন্জিনিয়ার মো. কালাম শিকদারসহ কাজী জাফর উল্লাহর শত শত নেতাকর্মী সমর্থক ফুল দিয়ে  এমপি নিক্সনের পক্ষে যোগদান করেন।

স্থানীয় সাবেক মেম্বার মো. রফিকুজ্জামান খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, যুবলীগ নেতা ও সদরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট সায়েদীদ গামাল লিপু, ফরিদপুর জেলা পরিষদ সদস্য এখলাস আলী ফকির, জেলা পরিষদ সদস্য কোহিনুর বেগম, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল।

এর আগে বিকেল থেকেই নিক্সন সমর্থক হাজার হাজার নেতাকর্মী বাদ্যযন্ত্র বাজিয়ে সভাস্থলে সমবেত হন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য