২২৯ বস্তা চালসহ আ.লীগ নেতা ধরা...

  • অনলাইন
  • মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ ০৮:২৭:০০
  • কপি লিঙ্ক

২২৯ বস্তা চালসহ পাবনার ঢালারচর আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান কোরবান আলী সরদার র‌্যাবের কাছে ধরা পড়েছে। সোমবার রাত ১০টার দিকে বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে র‌্যাব চালসহ তাকে আটক করে। 

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। কোরবান ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ ভবনে ত্রাণ না রেখে ওই উপজেলার রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজস্ব ব্যবসায়িক গুদাম ঘরে রেখেছিল। সোমবার রাত ১০টার দিকে কালোবাজারে বিক্রির সময় র‌্যাবের কাছে হাতেনাতে এই চালসহ ধরা পড়ে এবং চেয়ারম্যানকে আটক করা হয়। 

নাম প্রকাশে অনিচ্ছুক বাধেরহাট এলাকার কয়েকজন জানান, করোনার প্রাদুর্ভাব শুরু হলে সারাদেশের ন্যায় পাবনায়ও ত্রাণ তৎপরতা শুরু হয়। ত্রাণ কার্যক্রম শুরু হলে কোরবান চেয়ারম্যান চরাঞ্চল অধ্যুষিত ঢালারচর ইউনিয়ন পরিষদে না নিয়ে নিজ গুদাম ঘরে নিয়ে বস্তা পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করছিল। এরই জের ধরে সোমবার রাতে হাতেনাতে ধরে ফেলে র‌্যাব সদস্যরা। 
 
বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ টোয়েন্টিফোরকে জানান, র‌্যাব এই অভিযান পরিচালনা করেছেন। এর চেয়ে বেশি তথ্য আমার কাছে নেই। অভিযোগের ভিত্তিতে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বাংলাদেশ জমিন২৪/ এস.কে

মন্তব্য