রাজশাহীতে গলা ও হাতের রগ কেটে নারীকে হত্যা

  • অনলাইন
  • বুধবার, ১৪ জুলাই ২০২১ ১২:২২:০০

রাজশাহীর পুঠিয়া উপজেলার ধোপাপাড়া পূর্বপাড়া (কারিগরপাড়া) এলাকার একটি পাট ও ভুট্টা খেতের মাঝ থেকে নারীর গলা ও হাতের রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১০টার দিকে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পেছনে জমি থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশের ধারণা, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, নিহত নারী আতিকা খাতুন (৪৮) কারিগরপাড়ার মৃত আতাহার আলীর স্ত্রী। আতিকা চার সন্তানের জননী। তার দুই ছেলে দুই মেয়ে। তাদের নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করতেন আতিকা খাতুন।

স্থানীয়রা জানায়, বিকেলে ছাগল নিয়ে মাঠে গিয়ে আর ফিরে আসেননি আতিকা। তবে সন্ধ্যার আগে তার নিয়ে যাওয়া ছাগলগুলো বাড়ি চলে আসে। কিন্তু আতিকা খাতুন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মাঠে গিয়ে তাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের পিছনের পাট ও ভুট্টা খেতের মাঝে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন থানায় খবর দেয়।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, লাশের গলাকাটা ছাড়াও তার বাম হাতের কব্জির রগ কাটা রয়েছে। এছাড়াও তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য