ফরিদপুরে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক  

  •   আবু নাসের হুসাইন, ফরিদপুর :  
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১ ০১:০৫:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা সহ শামীম হোসেন (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। শনিবার সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কোমরপুর গ্রামস্থ রাজবাড়ী- ফরিদপুর হাইওয়ে এর উপর অভিযান চালিয়ে তাকে আটক করে।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর  ক্যাম্পের কোম্পানী অধিনায়কের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে শনিবার সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কোমরপুর গ্রামস্থ রাজবাড়ী-ফরিদপুর হাইওয়ে এর উপর চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে মোঃ শামীম হোসেন(৩৪), পিতা-মোঃ আতিয়ার রহমান, সাং-চৌড়হাস কুঠিপাড়া, থানা-কুষ্টিয়া সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করেন।

এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৩৯৬ (তিনশত ছিয়ানব্বই) বোতল ফেন্সিডিল, ৪ (চার) কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি সীমকার্ড, ১টি মোবাইল ফোন ও ১ হাজার টাকা জব্দ করা হয়।
 ধৃত আসামীর স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত এ্যাম্বুলেন্স যোগে রাজবাড়ী-ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে ফেন্সিডিল এবং গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।   

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য