টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা

  • দুলাল বিশ্বাস (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ ১০:৪১:০০

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বৃষ্টি উপেক্ষা করে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখের কার্যালয় থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটগাতী বাসস্ট্যান্ডের পুরনো আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। পরে সেখানে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খায়েরের সভাপতিত্বেবক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ, যুগ্মসাধারণ সম্পাদক এমদাদুল হক বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রেজাউল হক বিশ্বাস, আওয়ামী লীগ নেতা বসার গাজী প্রমূখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে সব ধর্মের লোক শান্তিপূর্ণ ভাবে বসবাস করে। কিন্তু সম্প্রতি কিছু মুক্তিযুদ্ধ বিরোধী, বিএনপি-জামায়াতের মদদপুষ্ট ও কুচক্রী মহল সেই শান্তি বিনষ্ট করতে তৎপর রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যখন উন্নয়নের পথে হাঁটছে তখন এরা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে সেই উন্নয়নে বাধা সৃষ্টি করার চেষ্টা করছে। তাই এদের বিরুদ্ধে সজাগ থেকে কঠোর ভাবে প্রতিবাদ করতে হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য