মাদারীপুরে পার্কিং করা ট্রাকে ধাক্কা লেগে পিকআপ চালক নিহত, আহত-২

  • মাদারীপুর প্রতিনিধি:
  • বুধবার, ১৩ অক্টোবর ২০২১ ১০:৩৯:০০
  • কপি লিঙ্ক

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকের পিছনে ধাক্কা লেগে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪) নিহত হয়। এসময় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা দুই জন আহত হয়। আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে, উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সুজন চৌকিদার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।

পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বরিশালগামী একটি ট্রাক চাকা নষ্ট হওয়ায় ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈরের বাবনাতলা এলাকায় রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। মঙ্গলবার গভীররাতে পিছন থেকে অপর একটি ট্রাক এসে পার্কিং করা ট্রাকটিকে ধাক্কা দেয়। এসময় পিছনে থাকা আরেকটি পিক-আপ গাড়ি এসে ঐ ট্রাককে ধাক্কা দেয়। এতে পিকআপের ট্রাইভার সুজন নিহত হয়। আহত অবস্থায় পিকাপে থাকা শাকিল ও রাসেলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এব্যাপারে রাজৈর ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের স্টেশন প্রধান মো. সালাউদ্দিন বলেন, আমরা সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত্যুবস্থায় পিকআপের মধ্যে আটকা পড়ে আছে। আমরা তার মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। তারা ময়নাতদন্তের জন্যে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য