মাদারীপুরে ২৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • মাদারীপুর প্রতিনিধি :
  • বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ ১২:১৮:০০
  • কপি লিঙ্ক

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২৭ কেজি গাঁজাসহ সোহেল মল্লিক (৩০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে। বুধবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। অভিযানের সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। সোহেল মল্লিক শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের বাবরআলী মল্লিকেরকান্দি গ্রামের আবদুল আজিজ মল্লিকের ছেলে।

মাদারীপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপন সংবাদে জানতে পায়, কুমিল্লা থেকে ট্রাকযোগে এক মাদক কারবারী বিপুল পরিমাণ গাঁজা নিয়ে শিবচর উপজেলার দিকে যাচ্ছিল। পরে গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন সঙ্গীয় র্ফোস নিয়ে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকার পল্লী বিদ্যুতের সামনে অভিযান চালায়। এসময় একটি ট্রাকসহ মাদক ব্যবসায়ী সোহেল মল্লিককে আটক করে। ডিবি পুলিশ তল্লাশী চালিয়ে ট্রাক থেকে পলিথিনে মোড়ানো ২৭ কেজির ৯টি প্যাকেট গাঁজা উদ্ধার করে। এসময় পুলিশ ট্রাকটিও জব্দ করে।

মাদারীপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন বলেন, গ্রেফতারকৃত সোহেল মল্লিক আগেও বিভিন্ন সময়ে মাদক মামলায় জড়িত রয়েছে। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। বুধবার আদালতে পাঠালে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য