নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে

  • অনলাইন
  • রবিবার, ০৩ অক্টোবর ২০২১ ১২:৫৪:০০
  • কপি লিঙ্ক

কিশোরগঞ্জের কটিয়াদীতে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। শুক্রবার রাতে উপজেলার দড়িচড়িয়াকোনা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পালিয়ে যাবার সময় অভিযুক্ত হৃদয়কে আটক করেছে পুলিশ।

কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভার দড়িচড়িয়াকোনা গ্রামে বাস নিধন মিয়ার। তিন ছেলের মধ্যে মাদকাসক্ত বড় ছেলে হৃদয় মিয়া নেশার টাকার জন্য প্রায়ই বাবার সাথে দুর্ব্যবহার করতো। ভাংচুর করতো ঘরের আসবাবপত্র।

শুক্রবার রাত সাড়ে বারোটায় চড়িয়াকোনা বাজার থেকে বাড়ি ফেরার সময় রাস্তায় বাবার কাছে টাকা দাবি করে হৃদয়। নেশার টাকা দিতে না পারায় ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে বাবাকে। এসময় আশপাশের লোকেরা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে আটক করে হৃদয় মিয়াকে। এ ঘটনায় নিহতের ছোট ভাই রতন মিয়া বাদী হয়ে শনিবার সকালে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন বলে জানান কটিয়াদী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদত হোসেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত নিধন মিয়া একজন টমটম চালক ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য