সালথায় গলায় ফাঁস দিয়ে কি‌শোরীর আত্মহত্যা

  •  সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ
  • বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ ১১:০৫:০০

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ম‌নিরা আক্তার (১৪) না‌মের এক কি‌শোরী গলায় ফাঁস দি‌য়ে আত্মহত‌্যার ঘটনা ঘ‌টে‌ছে। ম‌নিরা আক্তার উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের সোনাতন্দী গ্রা‌মের পূর্বপাড়ার মোঃ দেল‌োয়ার শে‌খের একমাত্র কন‌্যা। বুধবার দুপু‌রে ঘ‌রের আড়ার সা‌থে ওড়না পে‌ঁচি‌য়ে গলায় ফাঁস দি‌য়ে আত্মহত‌্যার এই ঘটনা ঘ‌টে। ম‌নিরা আক্তার বাউষখা‌লি উচ্চ বিদ‌্যাল‌য়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, বাবা-মা ও এক ভাই নি‌য়ে ম‌নিরা‌দের সংসার, সংসা‌রে তা‌দের কোন সমস‌্যা ছিল না। বুধবার সকা‌লেই ম‌নিরার ভাই মুরসা‌লিন মুক‌সুদপুর চ‌লে যায় এবং ম‌নিরার মা ধান শুকা‌নোর জন‌্য পা‌শে এক বা‌ড়ি‌তে যায়। ম‌নিরা ও তার বাবা বা‌ড়ি‌তে পাটের আঁশ ছাড়া‌চ্ছিল। দুপু‌রের দি‌কে ম‌নিরা তার বাবাকে ব‌লে যে তু‌মি মা‌য়ের কাছ থে‌কে খোঁজ খবর নি‌য়ে আ‌সে। ঐখান থে‌কে ফি‌রে কোথাও মে‌য়ে‌কে না পে‌লে ঘ‌রের ম‌ধ্যে ম‌নিরার মৃত দেহ প‌রে থাক‌তে দে‌খে এবং উপ‌রে উড়না ঝু‌লে থাক‌তে দে‌খে। প‌রে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। আরও জানা যায়, ম‌নিরা আক্তা‌রের জ্বী‌নের ভাব ছিল এবং এ‌্যা‌পে‌ন্ডিক্স ও পিত্ত থ‌লি‌তে পাথর পরার কার‌নে দুবার অস্ত্রপ্রচার করা হ‌য়ে‌ছে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, খবর পে‌য়ে পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে‌ছে। এই বিষ‌য়ে আইনগত ব‌্যবস্থা প‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য