মোটরসাইকেলে শাড়ির আঁচল পেঁচিয়ে শিক্ষিকার মৃত্য

  • ডেস্ক
  • মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ০৫:০৪:০০
  • কপি লিঙ্ক

নেত্রকোনায় চলন্ত মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে এক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম সেলিনা পারভীন শেলী। তিনি নেত্রকোনার দত্ত উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত শনিবার (২৪ জুলাই) সকালে স্কুলে শিক্ষকদের সাথে জরুরি বৈঠকে অংশগ্রহণ করতে তিনি স্বামী শফিকুল ইসলামের সাথে মোটরসাইকেল যোগে নেত্রকোনা যাচ্ছিলেন। পথিমধ্যে পৌনে ১২টায় শহরের মোক্তারপাড়া এলাকায় পৌঁছাতেই শাড়ির আঁচল মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে পড়ে যান।

পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় চিকিৎসক আইসিইউতে রাখেন। নিহতের দেবর জহিরুল কবির শাহীন জানান, ঈদুল আজহায় সবাই গ্রামের বাড়ি গিয়েছিলেন। আমাদের বাড়ির কাছাকাছিই সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ফচিকা গ্রামে ভাবির বাবার বাড়ি।

স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান কবির সাজু জানান, সেলিনা পারভীন ক্লাস টেনের এসাইনমেন্ট কমিটির আহ্বায়ক ছিলেন। তিনি আমাকে সকাল সাড়ে নয়টায় ফোন করেছিলেন। শ্রেণি শিক্ষকদের সাথে সভায় বসার জন্য আসছিলেন। এদিকে পরিবারের পাশাপাশি প্রিয় শিক্ষক নিহতের ঘটনায় স্কুলের নতুন পুরাতন সকল শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য