বিপুল পরিমান ইয়াবাসহ শিবচরে মাদক বিক্রেতা মা ও মেয়ে আটক

  • মাদারীপুর প্রতিনিধি:
  • মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ ১২:৪১:০০

বিপুল পরিমান ইয়াবাসহ শিবচরে মাদক বিক্রেতা মা ও মেয়েকে আটক করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মূলহোতা মাদক ব্যবসায়ী ছেলে পালিয়ে গেছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বিক্রির কথা স্বীকার করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শিবচর থানার ওসি মো: মিরাজুল ইসলামের নেতৃর্ত্বে পুলিশের একটি দল বাঁশকান্দি ইউনিয়নের বাজিতপুর গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী কামরুল শিকদারের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী কামরুল, তা মা অবেলা বেগম ও বোন কবিতা আক্তার ঘরের মেঝেতে বিপুল পরিমান ইয়াবা রেখে প্যাকেট করছিল। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে ছেলে কামরুল ঘরের পিছনের দরজা দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ কামরুলের মা অবেলা বেগম (৫৫) ও বোন কবিতা আক্তারকে (২৩) আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৯ শ ২০ পিস ইয়াবা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী কামরুলের নামে শিবচরসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 

সম্প্রতি ঢাকার বংশাল থানার একটি মাদক মামলায় জেল খেটে জামিনে মুক্ত হয়ে কামরুল এলাকায় এসে আবারও মাদক ব্যবসা শুরু করেছিল। আটককৃত অবেলা বেগম বাজিতপুর গ্রামের মৃত শাহাবুদ্দিন শিকদারের স্ত্রী ও তার মেয়ে কবিতা শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামের বাবুল মুন্সির স্ত্রী। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বিক্রির কথা পুলিশের কাছে স্বীকার করেছে।
 
শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজুল ইসলাম বলেন, কামরুল একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায় তার মা ও বোন তাকে সহযোগিতা করে। তার বিরুদ্ধে শিবচর থানাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা বিক্রির কথা স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। মূলহোতা কামরুলকে ধরতে অভিযান অব্যাহত আছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য