চকরিয়ায় রিকশা চালকের লাশ উদ্ধার

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ ১২:৫৭:০০
  • কপি লিঙ্ক

কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে নিহত মো. ফারুক (২৮) নামে এক ব্যাটারী চালিত রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ১২টার দিকে সাহারবিল ইউনিয়নের জোলার পাড়ায় নির্মিত রেল লাইনের উপর থেকে নিহত চালকের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে বুধবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় এক ব্যক্তি লাশ দেখে ৯৯৯ এ ফোন করলে খবর পেয়ে পুলিশ উদ্ধার অভিযান চালায়।

নিহত রিকশা চালক মো. ফারুক উপজেলার কাকারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বার আউলিয়া নগর গ্রামের মো. নুরুল আলমের ছেলে। 

স্থানীয় লোকজন ও পুলিশ ধারণা করছেন, মধ্যরাতে কে বা কারা ভাড়ায় যাওয়ার অজুহাতে চালক ফারুকের রিকশা চড়ে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। কিন্ত কেন বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো উদঘাটন হয়নি। 
লাশ উদ্ধার করা থানার উপ-পরিদর্শক সরোয়ার জাহান মেহেদি জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার পেটের ডান পাশে ও বাম হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্তমাখা ছুরি, ব্যাটারি চালিত অটোরিকশা ও তার পকেটে থাকা টাকা উদ্ধার করা হয়। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, রিকশা চালককে কেন বা কারা হত্যা করেছে তা উদঘাটনের চেষ্টা চলেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য