কাজী জাফর উল্লাহ্ একশতে শূন্য পেয়েছে; নৌকা আমিই পাব: নিক্সন চৌধুরী

  • সদরপুর অফিস:
  • সোমবার, ১৩ নভেম্বর ২০২৩ ০৭:১১:০০
  • কপি লিঙ্ক

ভাঙ্গায় প্রধানমন্ত্রীর জনসভায় (১০ অক্টোবর) কাজী জাফর উল্লাহ্ একশতে শূন্য পেয়েছে। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় নেতারা দেখেছেন তিনি (কাজী জাফর উল্লাহ্) ৯ উপজেলা থেকে মাত্র ২শ লোক এনেছে। তাই নৌকা পাওয়ার যোগ্যতা শুধু আমাদেরই আছে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। 

সোমবার (১৩ নভেম্বর) সকালে সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চর যাত্রাবাড়ী গ্রামে কৃষ্ণপুর-ভাষাণচর এইচবিবি রাস্তার ভিত্তি প্রস্থর স্থাপন শেষে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি  আরও বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত না করলে দেশে আর কোন উন্নয়ন হবে না। আমি আমার নির্বাচনী এলাকায় যত উন্নয়ন করেছি সবই প্রধানমন্ত্রীর অবদান। সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, উপজেলা প্রকৌশলী আব্দুল মোমেন, ভাষাণচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কাউছার, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল, বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলামসহ ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য