www.bzamin24.com:: সত্যের সন্ধানে সারাক্ষণ

শিরোনাম:

চরভদ্রাসনে শিশু ধর্ষণের অভিযোগে মামলা


  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি  |  ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:৪২  | অপরাধ


 

ফরিদপুরের চরভদ্রাসন সদর ইউনিয়নের কেএম ডাঙ্গী গ্রামের ইব্রাহীম খান (৬৯) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে ১১ বছর বয়সী এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত ২৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে মেয়েটির বাড়ি থেকে একটু দূরে নির্জন বাঁশ ঝাড়ে এ ঘটনা ঘটেছে বলে জানায় তার পরিবারের সদস্যরা। এ বিষয়ে আজ সোমবার চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

এ বিষয় প্রত্যক্ষদর্শী মেয়েটির চাচা জানান, ঘটনার দিন বিকেলে বাঁশ ঝাড়ের পাশের মাঠে সে ছাগল চড়াতে গেলে শিশুটির সাথে আপত্তিকর অবস্থায় ইব্রাহীমকে দেখতে পায়। তাকে দেখে ইব্রাহীম দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে নিয়ে বাড়ি চলে আসে সে। লোকলজ্জার ভয়ে মামলা করতে দেরি করেছেন বলে সে জানিয়েছে।

ভুক্তভোগী পিতৃহীন মেয়েটি বলে ঘটনার দিন বিকেলে বিভিন্ন প্রকার কথা বলে ইব্রাহীম তাকে ঐ বাগানে নিয়ে যায়। সুযোগ বুঝে এক পর্যায়ে মেয়েটির পরনের জামা খুলে হাত ও মুখ বেধেঁ তার সাথে দৈহিক সম্পর্ক করে। এ সময় তার রক্তক্ষরণ হয়েছে বলেও জানায় শিশুটি।
এই ঘটনার আগেও একদিন তাকে ঐ বাগানে নিয়ে যায় ইব্রাহীম।

এ বিষয়ে খোঁজ নিতে ইব্রাহীমের বাড়ি গেলে তার স্ত্রী ছবুরা খাতুন (৬০) জানায় সকাল থেকেই তার স্বামী বাড়িতে নেই। ঘটনার বিষয়ে তিনি বলেন প্রতিবেশিদের মাধ্যমে দুদিন আগে শিশুটির সাথে তার স্বামীর এমন অপকর্মের কথা জানতে পারেন। তিনি তার স্বামীকে নির্দোষ দাবি করে বলেন এটা তার পরিবারের বিরুদ্ধে কোন চক্রান্ত।

চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ বলেন, ভুক্তভোগী শিশুটির চাচা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আজ বিকেলে একটি মামলা করেছেন। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।




 আরও খবর